শিরোনাম
৩ জুলাই, ২০২৪ ২১:১৩

সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

ঝালকাঠি প্রতিনিধি:

সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

আমিন হাওলাদার

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ মো. রুহুল আমিন রুবেলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাংবাদিক মোঃ রুহুল আমিন রুবেল বুধবার ঝালকাঠি সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এতে তিনি অভিযোগ করেন, ঝালকাঠি কলেজ মোড়ে তার একটি চায়ের দোকান রয়েছে। তিনি দীর্ঘ ১০ বছর যাবত ওই দোকার ঘরটি ভোগদখল করে আসছেন। বুধবার দুপুরে ১টার দিকে একই এলাকার মোঃ আমিন হাওলাদার (৩০),  শামিম হাওলাদার (২২) বেশ কিছুদিন যাবত জবরদখলের চেষ্টায় লিপ্ত আছে। তারই ধারাবাহিকতায় বুধবার দুপুর ১টার দিকে মোঃ আমিন হাওলাদার ও  শামিম হাওলাদার সহ অজ্ঞাতনামা ০৮/১০ জন মিলে সাংবাদিক রুহুল আমিন রুবেল এর দোকানটি দখল করার চেষ্টা করে।

এতে বাধা দিলে মোঃ আমিন হাওলাদার (৩০) ও  শামিম হাওলাদার (২২) মিলে দেশীয় অস্ত্র নিয়ে এসে সাংবাদিক রুহুল আমিন রুবেল ও তার স্ত্রী সাবানা বেগমসহ পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দেয়। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সাংবাদিক রুহুল আমিন রুবেল ঝালকাঠি সদর থানায় জিডি করেছেন। সাংবাদিক রুহুল আমিন রুবেল বলেন, হুমকির ঘটনায় আমি ভীত, জীবনের নিরাপত্তাহীনতায় আছি। তাই আমি পুলিশ প্রশাসনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করছি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর