শিরোনাম
৩ জুলাই, ২০২৪ ২১:২৯

শিশুকে নির্যাতনের অভিযোগে একজন গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

শিশুকে নির্যাতনের অভিযোগে একজন গ্রেফতার

অবশেষে গ্রেফতার হয়েছেন গাছের সাথে ঝুলিয়ে শিশু নির্যাতনকারী মোঃ করিম মাদবর (৬০)। তাকে আজ বুধবার গ্রেফতার করে আদালতে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ করিম মাদবর মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামের মৃত শামসু মাদবরের ছেলে৷ আখ চুরির অপবাদ দিয়ে এতিম শিশু সিয়ামকে (১২) গাছের সাথে ঝুলিয়ে অমানুষিক নির্যাতনকারী করে গ্রেফতার কৃত মোঃ করিম মাদবর৷ নির্যাতনের শিকার শিশু সিয়ামের চাচা আলমগীর সর্দারের দায়েরকৃত মামলায় ৩ জুলাই বুধবার দুপুর দেড়টার দিকে  তাকে গ্রেফতার করে আদালত প্রেরণ করাে টঙ্গিবাড়ি থানা পুলিশ।  

স্থানীয়রা জানান, ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামের রিয়াদ, রনি ও রাশিদুল নামের তিন শিশু স্থানীয় মোঃ করিম মাদবরের আঁখ ক্ষেতের আঁখ না জানিয়ে তুলে এনে খেয়ে ফেলে। পরে একই গ্রামের পিতা-মাতা পরিত্যক্ত এতিম শিশু মোঃ সিয়ামকে (১২) চোর সন্দেহ করে গাছের সাথে ঝুলিয়ে অমানুষিক নির্যাতন চালায়৷ এসময় গোপনে কেউ একজন নির্যাতনের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দিলে ভিডিওটি ভাইরাল হয়ে যায়৷ ওঠে  সমালোচনার ঝড়। স্থানীয়দের মধ্যে ও তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। পরে নির্যাতনের শিকার শিশু সিয়ামের চাচা টঙ্গিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বুধবার দুপুরে তাকে আটক করে থানা পুলিশ।  

সিয়ামের চাচা ডা. আলমগীর সর্দার জানান, আমার ভাতিজা এতটুকু শিশুকে আম গাছের সাথে ঝুলিয়ে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে আমি এর সঠিক বিচার চাই। টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্ল শোয়েব আলী জানান, শিশু নির্যাতনের অভিযোগে করিম মাদবরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।     

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর