৪ জুলাই, ২০২৪ ১৪:১০

ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা

নড়াইল প্রতিনিধি :

ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা

কাজী ইমরান আহমেদ

নড়াইলের লোহাগড়ায় পুলিশ কর্মকর্তা কাজী ইমরান আহমেদকে (৪৬) এলোপাথাড়িভাবে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পাংখারচরের কাজীপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

আহত কাজী ইমরান আহমেদ পাংখারচর কাজীপাড়া গ্রামের মৃত কাজী নজির আহমেদের ছেলে। তিনি পুলিশের উপ-পরিদর্শক (এস আই) পদে খুলনায় কর্মরত আছেন। স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্বার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা কাজী ইমরান আহমেদ ভাতিজির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য খুলনা থেকে গ্রামের বাড়িতে আসছিলেন। রাত সাড়ে ১০ টার দিকে কাজীপাড়া গ্রামের পাকা রাস্তার মাথায় বটতলায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৮-১০জন দুর্বৃত্ত ওই কর্মকর্তার প্রাইভেট কার থামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন ও স্বজনরা আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য রানা কাজী বলেন, ‘স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরজ আলী কাজী ওরফে লিচু কাজীর সাথে আহত কাজী ইমরান আহমেদের বড় ভাই এ্যাডভোকেট বশির কাজীর দীর্ঘদিন ধরে গ্রাম্য বিরোধ চলে আসছিল। ওই ঘটনার জেরে পুলিশ কর্মকর্তার উপর হামলার ঘটনা ঘটতে পারে।’

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর