৫ জুলাই, ২০২৪ ১৩:৫৮

মোরেলগঞ্জে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসতবাড়িতে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর রাত ৪টার দিকে পৌরসভার ভাইজোড়া গ্রামের বিধবা শ্যামলী বেগমের বসতঘর ভাঙচুর করে দুর্বৃত্তরা। 

হামলাকারিরা শ্যামলী বেগমের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুতে তাকে ও তার দুই সন্তানকে বেঁধে ঘরের আসবাবপত্রসহ যাবতীয় মালামাল ঘর থেকে বের করে নেয়। পরে দোতলা টিনের বসতঘরটি ভাঙচুর করে মাটিতে মিশিয়ে দেয়। ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও ততক্ষণে হামলাকারীরা স্থান ত্যাগ করে।

ঘটনার বিষয়ে ক্ষতিগ্রস্ত শ্যামলী বেগম বলেন, ভোররাতে ঘরের দরজা ভেঙে ২০-২৫ জনের একটি দল ঘরে ঢুকে সবকিছু হাতিয়ে নেয়। পরে ঘরটিও ভাঙচুর করে মাটিতে মিশিয়ে দেয়। আপন বোন লাকী ইয়াসমিনের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে সে একটি ভাড়াটে বাহিনী দিয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন শ্যামলী বেগম। এ বিষয়ে জানার জন্য লাকী ইয়াসমিনের সাথে যােগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, পারিবারিক বিরোধের কারণে এক বোন অপর বোনকে উচ্ছেদের জন্য এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর