৬ জুলাই, ২০২৪ ১৭:২১

ছেলে হত্যার বিচার দাবি পিতা-মাতার

দিনাজপুর প্রতিনিধি

ছেলে হত্যার বিচার দাবি পিতা-মাতার

শ্রাবন দাস হত্যার রহস্য উদঘাটন এবং জড়িত অপরাধীদের মুখোশ উম্মোচনসহ ফাঁসির দাবি জানিয়ে দিনাজপুরে সংবাদ সম্মেলন করলেন অসহায় এক পিতামাতা।
শনিবার সকালে দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন দিনাজপুর সদরের শশরা ইউপির ৮ নং ওয়ার্ডের উমরপাইল দাসপাড়া গ্রামের পিতা নির্মল চন্দ্র দাস। এসময় উপস্থিত ছিলেন নিহত শ্রাবণের মা রিতা রানী দাস।

পিতা নির্মল চন্দ্র দাস বলেন, আমার পুত্র গত বছরের ৮ ডিসেম্বর সকাল ৮টায় বাড়ি থেকে বেড়িয়ে গেলেও আজ পর্যন্ত বাড়িতে আসেনি। পুত্রের সন্ধান পেতে দিনাজপুর কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়। এর কিছুদিন পর ১৮ ডিসেম্বর আত্রাই নদীর পাড়ে একটি মাথার খুলি পাওয়া যায়। পুলিশ অজ্ঞাতনামা মাথার খুলিটি উদ্ধার করে ময়নাতদন্ত এবং ডিএনএ সেম্পল টেস্টের জন্য এসআই মো: সবুজ আলী এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার ২ মাস পর আমার পুত্রের মাথার খুলি কিনা তা নিশ্চিত হতে ডিএনএর মাধ্যমে পরীক্ষার জন্য এসআই তহিদুল ইসলাম আমাকে ঢাকায় নিয়ে যায়। গত ২৫ জুন পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে জানতে পারি, উদ্ধার হওয়া অজ্ঞাতনামা মাথার খুলিটি আমার পুত্র শ্রাবন দাসের।

এরপর কললিস্টের ভিক্তিতে পুলিশ শ্রাবন দাসের বন্ধু রনি এবং শিমুলকে গ্রেফতার করে ২ দিনের রিমান্ডে নেয়। কিন্তু পুলিশ শ্রাবণের মৃতদেহের বাকি অংশ এখনো উদ্ধার করতে পারেনি। ঘটনার ৭ মাস পার হলেও অসহায় পিতামাতা, আত্বীয়স্বজন ও পাড়া প্রতিবেশিরা শ্রাবণের সৎকার করতে না পেরে মনোকষ্ট নিয়ে বেঁচে আছি। মাননীয় প্রধানমন্ত্রী নিকট শ্রাবন হত্যার বিচার চাই। 
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত শ্রাবণের মা রিতা রানী দাস, দ্বিপেন্দ্রনাথ দাস,সুমন দাস, দিলীপ চন্দ্র দাসসহ স্থানীয়রা।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর