৭ জুলাই, ২০২৪ ১৭:৪৭

হবিগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের চুনারুঘাটে পাওনা টাকা নিয়ে বিচার করায় আফরোজ মিয়া (৪৬) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েয়েছে। শনিবার মধ্যরাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের গনকিরপাড় গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আফরোজ মিয়া ওই গ্রামের আব্দুল হামিদের পুত্র। একই ঘটনায় আহত হয়েছেন নিহত আফরোজ মিয়ার আরো তিন ভাই। তারা হলেন, আসকির মিয়া (৫০), তাজুল ইসলাম (৩৮) ও নাসির মিয়া (২৭)। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, শুক্রবার (৫ জুলাই) দুপুরে গনকিরপাড় গ্রামের রতন মিয়া স্থানীয় শিরিনা আক্তার নামে এক নারীর দোকান থেকে বাকিতে ২০০ টাকার সদাই করেন। পরদিন বিকেলে পাওনা টাকা চান দোকানদার শিরিনা আক্তার। ওই সময় টাকা পরিশোধ করতে অনীহা প্রকাশ করেন রতন মিয়া। 
এনিয়ে শিরানা ও রতনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শিরিনার দোকানে ভাঙচুর চালায় রতন। এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন নিহতের ভাই তাজুল মিয়া। তিনি রতনকে চড়-থাপ্পড় দিয়ে শিরিনার টাকা পরিশোধ করতে বলেন। এসময় তাদের মধ্যেও বাকবিতণ্ডা হয়। পরে শনিবার সন্ধ্যায় উভয় পক্ষের মুরুব্বীরা বিরোধ নিষ্পত্তি করেন এবং ২০০ টাকা দোকানদার শিরিনাকে দেয়ার সিদ্ধান্ত হয়। 

এরই ক্ষোভে শনিবার মধ্যরাতে নিহত আফরোজের ঘরে ঢিল ছুড়ে অভিযুক্ত রতনসহ তার লোকজন। এরপর বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে শুরু হয় সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন আফরোজ মিয়া। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। 

এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) হিল্লোল রায় বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর