৮ জুলাই, ২০২৪ ১২:০৭

সড়কে বাসের ধাক্কায় প্রাণ গেলো দাদা-নাতনির

লক্ষ্মীপুর প্রতিনিধি:

সড়কে বাসের ধাক্কায় প্রাণ গেলো দাদা-নাতনির

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় দাদা ও নাতনি নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ঢাকা- চৌমুহনী মহসড়কের হাজিরপাড়ার বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত দুইজন হলো ভোলা জেলার রানীর হাট এলাকার বাসিন্দা নজির মোল্লা ও তার নাতনি মীম।
 
পুলিশ ও নিহতদের স্বজনেরা জানায়, মীম ও তার দাদা নজির চট্টগ্রামগামী একটি বাসের যাত্রী ছিলেন। ভোলা থেকে লঞ্চে এসে তারা সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বাসে উঠেন। ঘটনাস্থল এসে বাসটি তেল নেওয়ার জন্য বটতলা এলাকার পেট্রল পাম্পে দাঁড়ায়। এসময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নজির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মীম মারা যায়। এসময় তার দাদা নজিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।
 
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এদিকে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন  বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শিশুর মরদেহ ও আহত ব্যক্তিকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজিরও মারা যান। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর