৮ জুলাই, ২০২৪ ১৬:৫১

নৈতিকভাবে আমাদের স্মার্ট হতে হবে : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

নৈতিকভাবে আমাদের স্মার্ট হতে হবে : হুইপ ইকবালুর রহিম

নৈতিক ও আত্মিকভাবে আমাদের স্মার্ট হতে হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, প্রযুক্তি মানুষকে স্মার্ট করে। যুবকদের দক্ষ হওয়ার পাশাপাশি নৈতিক গুণাবলি অর্জন করতে হবে। আজকের যুবরাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। এ জন্য সকলকে দেশের উন্নয়নে একযোগে কাজ করতে হবে।

সোমবার দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে যুব সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১৬টি যুব সংগঠনের মাঝে ৮ লাখ ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

হুইপ ইকবালুর রহিম বলেন, যুবাদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে পারলে তারা জনশক্তিতে পরিণত হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যুবাদের দক্ষতা উন্নয়নে বিনিয়োগ করছে এবং তাদের স্বাবলম্বী করতে বিভিন্ন উদ্যোগ নিয়েছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন চিন্তা করছেন রোবটিক সোসাইটি। সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা।

জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মমিনুল করিম, যুব উন্নয়ন অধিদপ্তর দিনাজপুরের উপ-পরিচালক রওনাকুল ইসলাম, সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিসার মামুন হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, এমবিএফ হানির পরিচালক মোসাদ্দেক হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর