৮ জুলাই, ২০২৪ ১৭:২২

ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে পিস্তলসদৃশ্য লাইটারসহ দুই যুবক আটক

জামালপুর প্রতিনিধি

ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে পিস্তলসদৃশ্য লাইটারসহ দুই যুবক আটক

ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে পিস্তলসদৃশ্য লাইটারসহ দুই যুবক আটক

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সঙ্গে দেখা করে বের হওয়ার সময় দুই যুবকের কাছে পিস্তলসদৃশ্য বস্তু দেখতে পেয়ে তাদের গণধোলাই দিলেন উপস্থিত নেতাকর্মীরা। পরে তাদের পুলিশে দেওয়া হয়। গতকাল রবিবার রাতে জামালপুরের ইসলামপুর উপজেলায় ডাকবাংলোতে এ ঘটনা ঘটে। 

আটকরা হলেন তানভীর আহমেদ তপু ও নিহাল আহমেদ ললাট। তাদের দুজনের বাড়ি মেলান্দহ উপজেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাতে ধর্মমন্ত্রী ডাকবাংলোতে অবস্থানকালে লিটন নামে এক আওয়ামী লীগ কর্মী ওই দুই যুবকের একজনের প্যান্টের পেছনে রিভলবার সদৃশ্য কিছু দেখতে পান। এতে উপস্থিত নেতাকর্মীরা দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তানভীর আহমেদ তপু ও নিহাল আহমেদ ললাট নামে ওই দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, তানভীর আহমেদ তপু ও নিহাল আহমেদ ললাট নামে দুই যুবক ধর্মমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বের হয়ে যাওয়ার সময় উপুড় হয়ে জুতা পরতে গেলে তাদের একজনের কোমড়ে রিভলবার সদৃশ্য কিছু দেখতে পেয়ে উপস্থিত নেতাকর্মীরা তাদের মারধর করে পুলিশে খবর দেন। এ সময় দুই যুবককে আটক করে থানায় আনা হয়। আটকের সময় তাদের কাছ থেকে পিস্তল সদৃশ্য একটি গ্যাস লাইটার উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর