৮ জুলাই, ২০২৪ ১৭:৫৪

মাদক সেবনের দায়ে ঘোড়াঘাটে ৪ জনের সাজা

দিনাজপুর প্রতিনিধি

মাদক সেবনের দায়ে ঘোড়াঘাটে ৪ জনের সাজা

প্রতীকী ছবি

দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক (ট্যাপেন্টাডল) সেবনের দায়ে চারজনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছে মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়।

সোমবার মাদক সেবনকারীদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম এ সাজা দেন।

সাজাপ্রাপ্তরা হলেন-ঘোড়াঘাট পৌরসভার নয়াপাড়া এলাকার মোস্তাফিজুর রহমান মটুক (৪০) ও তারা মিয়া (৪০), রংপুরের পীরগঞ্জের চতরা এলাকার আরিফ হোসেন (২০) ও আনিছুর (২৩)। এদের মধ্যে মোস্তাফিজুর রহমান ও তারা মিয়াকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা এবং আরিফ ও আনিসুর রহমানকে ৩ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

পুলিশ জানায়, সোমবার বেলা ১১টায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক (ট্যাপেন্টাডল) সেবনরত অবস্থায় ঘোড়াঘাট পৌরসভার নয়াপাড়া এলাকার মোস্তাফিজুর রহমান মটুকের বাড়ি থেকে বাড়ির মালিকসহ মাদকসেবী তারা মিয়াকে আটক করা হয়। অভিযানকালে আরও এক মাদকসেবী পালিয়ে যায়।

অপরদিকে, ঘোড়াঘাট পৌরসভার গাইবান্ধা মোড় থেকে মাদক সেবনের দায়ে রংপুরের পীরগঞ্জের চতরা এলাকার আরও দু’জনকে আটক করে পুলিশ। পরে আদালতের বিচারক তাদের এই সাজা দেন।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, মাদকবিরোধী অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে। চারজনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর