৮ জুলাই, ২০২৪ ২২:৫৭

ফেনীতে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

ফেনী প্রতিনিধি

ফেনীতে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার বাসিন্দা অটোরিকশা চালক মনজুর আলম হত্যা মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। সোমবার ফেনী র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাবের দেওয়া তথ্য সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যার দিকে চট্টগ্রাম র‌্যাবের একটি আভিযানিক দল মনজুর আলম হত্যা মামলার প্রধান আসামি মো. আইউব খান প্রকাশ তারা (৩০) ও তার স্ত্রী সাফিয়া আক্তার মনিকে (২৬) চট্টগ্রামের আকবার শাহ্ থানাধীন বিশ্ব কলোনি এলাকা থেকে গ্রেফতার করে। মো. আইউব খান ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের কেরানিয়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে। সাফিয়া আক্তার মনি গ্রেফতার আইউব খানের স্ত্রী।

গত ১০ জুন অটোরিকশা চালক মনজুর আলমের গলাকাটা লাশ উদ্ধার করে বোগদাদিয়া পুলিশ। গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পূর্ববিরোধের জেরে মনজুর আলমকে গত ১০ জুন দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম, মুখমণ্ডল থেঁতলানোসহ দাঁত উপড়ে ফেলে মৃত্যু নিশ্চিত করে। পরে লাশ অজ্ঞাত স্থানে ফেলে পালিয়ে যায়।

মামলা সূত্রে জানা যায়, মনজুর আলম পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত বছর দেড়েক আগে সাফিয়া আক্তার মনির সাথে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে পারিবারিক কলহের জেরে মনজুর আলম তার স্ত্রী সাফিয়া আক্তার মনিকে তালাক দেয়। তালাক দেওয়াকে কেন্দ্র করে সাফিয়া আক্তার মনি মনজুর আলমকে হত্যার হুমকি প্রদান করে।

গত ১০ জুন নিহত মনজুর আলমের পরিবার তার কোনো সন্ধান না পেয়ে বোগদাদিয়া পুলিশ ফাঁড়িতে গিয়ে জানতে পারে পুলিশ একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেছে। পরে মনজুর আলমের পরিবার ফেনী সদর হাসপাতালে গিয়ে অজ্ঞাত লাশটি মনজুর আলমের বলে শনাক্ত করে। এ ঘটনায় মনজুর আলমের প্রথম স্ত্রী বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফেনী র‌্যাব ক্যাম্প অফিস বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানায়, ইতিমধ্যে গ্রেফতার ব্যক্তিদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর