৯ জুলাই, ২০২৪ ১০:৩২

বগুড়ায় বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

প্রতীকী ছবি

বগুড়ার বনানীতে বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও সাতজন। সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে শহরের বনানী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন,  সিরাজগঞ্জের কাজিপুরের জামাল হোসেন, শামীম হোসেন, বরিশালের হিজলা এলাকার হৃদয় এবং অজ্ঞাত এক নারী। নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিলাদুন্নবী এসব তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, সোমবার দিবাগত রাত ৪টার দিকে ঢাকা থেকে নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়। পরে আহতের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে আরও একজন মারা যান। এরপর চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে আরও একজনের মৃত্যু হয়। 

দুর্ঘটনায় মারা যাওয়া চারজনের মরদেহ মর্গে রাখা হয়েছে। বাকি আহত ৯ জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। পরে আটজন আহতের মধ্যে আরও একজন মারা যান। বাকি সাতজনের চিকিৎসা চলছে মেডিকেল হাসপাতালে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর