১০ জুলাই, ২০২৪ ১২:০৩

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ মামলার আসামি গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ মামলার আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের কমলনগরে স্কুলছাত্রীকে অপহরণের ঘটনার মামলায় মো. ইমন (১৯) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, একইদিন বিকেলে সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইমন কমলনগর উপজেলার চর পাগলা গ্রামের মো. লিটনের ছেলে। ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

র‌্যাব জানায়, কমলনগরের চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করতো ইমন। ভিকটিমের বাবা প্রতিবাদ করলে ইমনসহ কয়েকজন গত ৪ জুলাই বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার সময় ভিকটিমকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ৭ জুলাই ইমনসহ ছয়জনের বিরুদ্ধে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করে স্কুল শিক্ষার্থীরা।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ জানান, অপহরণের মূল পরিকল্পনাকারীকে গ্রেফতারের লক্ষ্যে আমরা ছায়া তদন্ত শুরু করি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ইমনকে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হই। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কমলনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর