১০ জুলাই, ২০২৪ ১৭:০০

ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি


ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

ফানি ভিডিওর কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল হোসেনকে (৩৫) গ্রেফতার করল হালুয়াঘাট থানা পুলিশ। নাবালিকাকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই নাবালিকাকে দিয়েছিল বিয়ের প্রতিশ্রুতিও। বিয়ের আশ্বাসে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এমন ঘটনা প্রকাশ্যে এলে পরিবারের করা অভিযোগে ভিত্তিতে ৯ জুলাই সকালে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ সদস্যরা। তথ্যটি নিশ্চিত করেন হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান। 

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দায়েরের পর আজ দুপুরে বিবাদী ইসমাইলকে আদালতে প্রেরণ করা হয়। পাশাপাশি ওই নাবালিকা কিশোরীকে আদালতে জবানবন্দিসহ ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্তকারী  কর্মকর্তা মো. শরীফুল ইসলাম। 

থানায় দায়ের করা ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, অভিযোগে প্রেক্ষিতে গ্রেফতার ইসমাইল তার নিজ বাড়িতে গৃহপরিচারিকার কাজের কথা বলে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। পরে পরিবারের সদস্যরা এ বিষয়টি জানতে পেরে বিয়ের প্রস্তাব দেয়া হয় ইসমাইলকে। পরে বিয়ের বিষয়টি অস্বীকার করে উল্টো ভিকটিমের পরিবারকে ভয়ভীতি প্রর্দশন করেন। সর্বশেষ গত ৬ জুলাই রাতেও ভুক্তভোগী কিশোরীর নিজ বসতঘরে ধর্ষণ করে বলে অভিযোগে উল্লেখ করা হয় । 
ঘটনার সত্যতা নিশ্চিত হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহবুবুল হক বলেন, নাবালিকা ধর্ষণের ঘটনায় গতকাল রাতে থানায় একটি মামলা হয়। মামলার প্রস্তুতির পাশাপাশি ওইদিন সকালে অভিযান চালিয়ে অভিযুক্ত ইসমাইলকে গ্রেফতার করা হয়। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা শেষে তাকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর