১০ জুলাই, ২০২৪ ১৭:১১

অপহরণের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:

অপহরণের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়িতে অপহরণের চারদিন পর বাড়ির পাশের কলাবাগান থেকে সাড়ে ৬ বছরের তামিম নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তামিম ময়মনসিংহ জেলার ফুলপুর থানার মাটিজাপুর গ্রামের নাজমুলের ছেলে। নিহতের বাবা কোনাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে ব্যবসা করেন।

বুধবার দুপুরে সিটি করপোরেশনের আমবাগ এলাকা থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন।

নিহত স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (৭ জুলাই) বিকেলে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় শিশু তামিম। পরে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনরা। নিখোঁজের একদিন পর অপরিচিত একটি নম্বর থেকে ফোনে তামিমকে জীবিত ফেরত চাইলে ১০ লাখ টাকা লাগবে বলে দাবি করা হয়। পরে নিহতের বাবা অপহরণকারীর মুক্তি পণের দশ লাখ টাকা সঙ্গে নিয়ে তাদের দেওয়া তথ্য মতে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় যান। কিন্তু পরে অপহরণকারীদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বুধবার দুপুরে বাড়ির পাশে কলা বাগানে অর্ধগলিত তামিমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন জানান, সিসিটিভির একাধিক ফুটেজে ঘটনার দিন বিকেলে তামিমকে বাড়ির পাশে দেখা গেছে। কিছু সময় পর তার খোঁজ মেলেনি। এরপর ভুক্তভোগীর বাবার মোবাইল ফোনে টাকা দাবি করা হয়। দাবি করা টাকা নিয়ে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় গেলেও কেউ টাকা নিতে আসেনি।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর