১০ জুলাই, ২০২৪ ২০:২৮

মাদারীপুরে দুই শিশুকে হত্যার অভিযোগ, মা আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে দুই শিশুকে হত্যার অভিযোগ, মা আটক

মাদারীপুরে দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত মা তাহমিনা তাবাসসুমকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের সবুজবাগ এলাকায় ঘটেছে।

নিহত দুই শিশুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হলো- জান্নাতুল (৩) ও মেহেরাজ (২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের পালং থানার পশ্চিম সারেং গ্রামের সৌদি প্রবাসী হালিম খানের স্ত্রী তাহমিনা তাবাসসুম শহরের সবুজবাগ এলাকায় একটি ভাড়া বাসায় দুই সন্তান নিয়ে নিয়ে বসবাস করতেন। বুধবার বিকালে ভাড়া বাসার নিচতলার ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় স্থানীয়রা ডাকাডাকি করেন। ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়ায় তারা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে দুই শিশুর লাশ উদ্ধার করে। এসময় ওই ঘরেই অবস্থান করা মা তাহমিনা তাবাসসুমকে আটক করা হয়। ঘটনার পর পর পুলিশের একাধিক টিম, সিআইডি ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এই ঘটনায় শোকের ছায়া ও চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

নিহতদের নানা তারা মিয়া বলেন, ‘আমার মেয়ের বেশ কিছুদিন ধরে মাথায় সমস্যা দেখা দিয়েছে। আমরা তাকে ঢাকায় মানসিক চিকিৎসক দেখিয়েছি। গত সপ্তাহে হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে বাসায় এনেছি। তবে আমার মেয়ে এমন ছিল না। তাকে নানা ধরনের মানসিক টর্চার করে অসুস্থ করে ফেলা হয়েছে। 

এ বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির বলেন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশসহ একাধিক গোয়েন্দা সদস্যরা ঘটনাস্থলে এসেছি। কী কারণে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত ছাড়া এই বিষয়ে কিছু বলা যাবে না। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর