১০ জুলাই, ২০২৪ ২১:৩০

পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

পাবনা প্রতিনিধি:

পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

পাবনার সাঁথিয়ায় এক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ভোরের দিকে সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা ওই পুলিশ কর্মকর্তার ভাই ব্যবসায়ী আব্দুস সালামের ঘরের আলমারী ও শোকেস ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বলে দাবি করেন ভুক্তভোগীরা।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবুল কালাম আজাদ স্যার গাজীপুর র‌্যাবে কর্মরত রয়েছেন। সকালেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ভুক্তভোগী পরিবার জানান, সাথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে বুধবার ভোরে ১০ থেকে ১২ জনের একদল ডাকাত এএসপি আবুল কালাম আজাদের ভাই ব্যবসায়ী আব্দুস সালামের বাড়ির বারান্দার গ্রিল কেটে বসতঘরের দুটি শয়নকক্ষের দরজা ধাক্কায় ও ডাকাডাকি করে।

এ সময় একটি শয়নকক্ষে ব্যবসায়ী আব্দুল সালাম ও অপরকক্ষে তার ছেলে জুয়েল দরজা খুলে দেওয়া মাত্রই ডাকাতদল অস্ত্রের মুখে তাদেরকে বেঁধে ফেলে। ব্যবসায়ী আব্দুল সালাম, তার স্ত্রী জোসনা খাতুন, তার ছেলে জুয়েল, ছেলের বউ হাসিনা খাতুনকে বেঁধে ফেলে। জুয়েল এ সময় বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় ডাকাতদের সাথে ধ্বস্তাধ্বাস্তর সময় জুয়েলসহ ৪ জন আহত হয়। পরে ডাকাতদল উভয়কক্ষের আলমারির তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন আরো জানান, ডাকাতি হওয়া মামলামাল উদ্ধারে ও আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর