১১ জুলাই, ২০২৪ ১৬:৪২

ব্রাহ্মণবাড়িয়ায় মাটি চাপায় দুই শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় মাটি চাপায় দুই শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ড্রেজার পুকুর কাটার সময় মাটি চাপা পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামের হাসান শাহ মাজারের পাশের ওই পুকুুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয় ফায়ার সার্ভিস।

নিহতরা হলেন ময়মনসিংহ জেলার তারাকান্দা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে দোলোয়ার (২৫), আসাদ আলীর ছেলে মনসুর আলী (২৭)। তারা ড্রেজার মেশিনের শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিশুতারা গ্রামের হুমায়ুন কবীর ও আজহার মিয়া ড্রেজার মেশিন দিয়ে মাটি কাটার কাজ করে আসছিল। এরই ধারাবাহিকতা হাসান মিয়ার বিলের ধানি জমি কেটে পুকুর করছিলেন। বুধবার রাত ১১টার দিকে ড্রেজার দিয়ে খনন করার সময় তিন শ্রমিক ধসে পড়া মাটির নিচে চাপা পড়ে। তাৎক্ষণিক আতিকুল ইসলাম নামে একজন বের হয়ে আসলেও তার আপন ভাই দেলোয়ার ও চাচাতো ভাই মনসুর মাটির নিচে চাপা পড়ে থাকেন। খবর পেয়ে দুপুরে ফায়ার সার্ভিসের একটি দল এবং ভৈরব থেকে ২ জন ডুবুরি এনে অভিযান চালিয়ে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, নিহত দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত পরিবারের নিকট খবর পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর