১২ জুলাই, ২০২৪ ০১:১৭

সুপারি বাগানে গৃহবধূকে গলা কেটে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

সুপারি বাগানে গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে সুপারি বাগানে মিনু বেগম (৪৬) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের মৃধ্যা বাড়ির ওই বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নারীর গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সোহেল রানা ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা নিহতের স্বজন ও আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেছেন।

মিনু বেগম দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামের বটতলি এলাকার রহিম উদ্দিন মিঝি বাড়ির গাড়িচালক মমিন উল্যার স্ত্রী।

নিহত মিনুর বোন পারভিন আক্তার, জা রেজিয়া বেগম ও ভাতিজা আরিফ হোসেন জানান, দুপুর ১টার দিকে মিনু জ্বালানির জন্য বাগানে সুপারির খোল (পাতা) খুঁজতে যায়। প্রায়ই তিনি খোল খুঁজতে যেত। আবার বিকেলের মধ্যেই চলে আসতো। কিন্তু আজ বিকেল পর্যন্ত না আসায় সবাই তাকে খুঁজতে বের হয়। কিন্তু কেউ তাকে খুঁজে পায়নি। মাগরিবের পর ফের খুঁজতে বের হলে বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে মৃধ্যার বাড়ির নির্জন বাগানে রক্তাক্ত অবস্থায় মিনুর লাশ পড়ে থাকতে দেখে তার স্বজনরা।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন বলেন, এটি হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করা হয়েছে। ওই নারীকে গলায় ও বাম হাতের কব্জিতে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি গভীরভাবে তদন্ত করতে হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর