১২ জুলাই, ২০২৪ ১৬:৫৮

বরগুনায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

বরগুনা প্রতিনিধি:

বরগুনায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বরগুনা জেলা কমিটির পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলার বিভিন্ন মন্দিরে ফলজ গাছ রোপন করে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। 

শুক্রবার বরগুনার আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন মন্দিরে আমগাছ এবং রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমে নারকেল গাছ ও জেলার অন্যান্য উপজেলায় উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ফলজ গাছ রোপন করেন। বরগুনার আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন মন্দির, রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমে বৃক্ষরোপন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বরগুনা জেলা কমিটির যুগ্ন-আহবায়ক মানিক সিকদার, যুগ্ন-আহবায়ক অরুপ রতন তালুকদার রানা, সদস্য-সচিব জয়দেব রায়, সদস্য লিটন দেবনাথ, সদস্য উজ্জ্বল চন্দ্র দাস। 

এসময় সাথে ছিলেন বরগুনা ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রৗমান সর্বমঙ্গল মাধব দাস ব্রহ্মচারী, বরগুনা ইসকন মন্দির কমিটির সভাপতি শ্রী গৌরাঙ্গ কর্মকার, সহ-সভাপতি শ্রী সীমান পাটিকর, বরগুনা রামকৃষ্ণ আশ্রমের উপদেষ্টা সংকর কুমার রায়, সভাপতি শিবুলাল ঘোষ, সাধারন সম্পাদক পবিত্র রায় এবং আশ্রম ও মন্দিরের অন্যান্য নেতৃবৃন্দ ও ধর্মপ্রান ভক্তগণ। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনায় শুক্রবার বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। ''বৃক্ষ দিয়ে সাজাই দেশ, সমৃদ্ধ করি বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে ধারন করে আগামী সাত দিন জেলার বিভিন্ন মঠ, মন্দির ও আশ্রমে গাছ রোপন করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর