১২ জুলাই, ২০২৪ ২১:৩৯

নদীর পানিতে ভেসে এলো অজ্ঞাত নারীর লাশ

দিনাজপুর প্রতিনিধি

নদীর পানিতে ভেসে এলো 
অজ্ঞাত নারীর লাশ

প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জের নদীতে বৃষ্টির পানিতে উজান থেকে ভেসে এলো অজ্ঞাত লাশ। সংবাদ পেয়ে নদী হতে লাশটি উদ্ধার করে পুলিশ। লাশটি অর্ধগলিত এবং আনুমানিক ৩৫ হতে ৪০ বছর বয়সের এক নারীর বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার রাত ৮টায় বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ছিট ভগীরপাড়া গ্রামের পাথরঘাটা নদী হতে লাশটি উদ্ধার করে পুলিশ। 

মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহিনুর রহমান চৌধুরী শাহিন জানান, শুক্রবার আনুমানিক বিকেল ৫টায় স্থানীয় লোকজন লাশটি নদীতে ভেসে আসতে দেখে তাকে খবর দেয়। তিনি সংবাদের সত্যতা নিশ্চিত করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। সংবাদ পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধারে তৎপরতা শুরু করেন। তবে বৃষ্টির কারণে লাশটি উদ্ধারে প্রশাসনকে বেগ পেতে হয়েছে বলে তিনি জানান।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি ৩৫ হতে ৪০ বছর বয়সের এক নারীর। এখন পর্যন্ত মৃতদেহের কোন পরিচয় পাওয়া যায়নি। তথ্য প্রযুক্তির মাধ্যমে অজ্ঞাত নারীর মৃতদেহের পরিচয় সনাক্ত এবং মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের আইনি প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। মৃতদেহ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর