১৩ জুলাই, ২০২৪ ১৯:৫৩

সৎ মায়ের হাতে গেল শিশুর প্রাণ!

কুমিল্লা প্রতিনিধি

সৎ মায়ের হাতে গেল শিশুর প্রাণ!

তিন বছর আগে শিশু আবদুল্লাহকে ফেলে তার আপন মা প্রেমিকের সাথে চলে যান। আবদুল্লাহকে দেখাশোনার জন্য বাবা আমানুল্লাহ বিয়ে করেন লিজা আক্তারকে। অভিযোগ উঠেছে সেই সৎ মা লিজা আক্তারের হাতেই প্রাণ গেছে আবদুল্লাহর। 

আজ শনিবার কুমিল্লা দেবিদ্বার উপজেলার ইউছুফপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত লিজা আক্তারকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু আবদুল্লাহকে (৭) হত্যার বিষয়টি স্বীকার করেছেন লিজা। দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নয়ন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। আবদুল্লাহ ২য় শ্রেণিতে পড়ত। আবদুল্লাহর পিতা আমানুল্লাহ বাদী হয়ে অভিযুক্ত স্ত্রীর নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে শিশু আবদুল্লাহ তার সৎ মায়ের কাছে খাবার চায়। এতে বিরক্ত হয়ে একপর্যায়ে আব্দুল্লাহর গলায় ওড়না প্যাচিয়ে হত্যা করেন লিজা আক্তার। স্থানীয়রা শিশুটিকে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউছুফপুর ইউনিয়ন সদস্য মোসলেম উদ্দিন জানান, আমরা এসে দেখছি শিশুটি মৃত পড়ে আছে। তার গলায় দাগ রয়েছে। শুনেছি সৎ মা তাকে মেরে ফেলেছেন। 

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নয়ন মিয়া জানান, সৎ মা লিজা আক্তারকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে হত্যার কথা স্বীকার করেছেন। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর