১৪ জুলাই, ২০২৪ ২০:০২

নেত্রকোনায় শিশু ধর্ষণে অভিযুক্ত যুবককে আদালতে সোপর্দ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় শিশু ধর্ষণে অভিযুক্ত যুবককে আদালতে সোপর্দ

প্রতীকী ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে ঘরে ঢুকে শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার উজ্জ্বল মিয়া (৪০) নামের এক যুবককে রবিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। অন্যদিকে, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নেত্রকোনা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পরে জবানবন্দীর জন্য নেত্রকোনা আদালতে হাজির করা হয় শিশুটিকে।

শনিবার দুপুরে শিশুর মা বাদী হয়ে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ বিকাল থেকেই অভিযানে নামে। পরে রাতে উপজেলার বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের পাবই গ্রাম থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। উজ্জল মিয়া ওই গ্রামের নুরু মিয়ার ছেলে। এর আগে, গত বুধবার এ ধর্ষণের ঘটনা ঘটে।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, অভিযুক্তকে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়াও ভিকটিমকে পরীক্ষার জন্য হাসপাতালে এবং জবানবন্দীর জন্য আদালতে হাজির করা হয়েছে।

মামলার অভিযোগ, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরে ওই ছাত্রী। এ সময় তার মা অসুস্থ আত্মীয়কে দেখতে যান। পরে ওই শিক্ষার্থী খাবার খাওয়ার সময় প্রতিবেশী উজ্জ্বল মিয়া পেছনের দরজা দিয়ে ঘরে ঢোকেন। এরপর তার মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এ ঘটনার তিনদিন পর শনিবার দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে রাতেই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর