১৪ জুলাই, ২০২৪ ২০:৪০

নরসিংদীতে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি

নরসিংদীর পাঁচদোনায় কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সিএনজি চালিত অটোরিক্সার দুই যাত্রী। এসময় সিএনজির আরো চার যাত্রী আহত হয়েছে। রবিবার বিকেলে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের নগর পাঁচদোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো, শিবপুর উপজেলার ইটাখোলা মুনসেফের চর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এনামুল হক (৬০) এবং টাঙ্গাইলের আবুল কালামের ছেলে জারিফ (০৪)।
নিহত এনামুল হকের এক স্বজন জানায়, বিকেলে ইটাখোলা থেকে টাঙ্গাইলে অবস্থিত তার ছেলের মাদ্রাসায় যাচ্ছিলেন তিনি। এসময় সিএনজি চালিত অটোরিক্সাটি সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের নগরপাঁচদোনায় পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু জারিফসহ এনামুল হকের মৃত্যু হয়। আহত হয় সিএনজিতে থাকা আরো চার যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, সড়ক দূর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। পরবিারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর