১৪ জুলাই, ২০২৪ ২১:১৭

চুয়াডাঙ্গায় যুবদলের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় যুবদলের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

চুয়াডঙ্গায় জাতীয়তাবাদী যুবদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে চুয়াডাঙ্গা জেলা যুবদল এ কর্মসূচি পালন করে। নতুন কমিটি ঘোষণা করায় নেতাকর্মীরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়। আনন্দ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন জেলা যুবদলের সভাপতি শরিফ উর জামান সিজার।

রবিবার বিকালে চুয়াডাঙ্গা শহরের বাদুরতলা এলাকা থেকে জেলা যুবদলের আয়োজনে একটি আনন্দ মিছিল বের হয়। পরে মিছিলটি চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পুলিশি বাধার মুখে পড়ে। সেখান থেকে জেলা শিল্পকলা একাডেমি চত্ত্বরে সমবেত হয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তৃতা করেন জেলা যুবদলের সভাপতি শরিফ উর জামান সিজার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিপ্লব, যুগ্ম-সাধারণ সম্পাদক বকুল হোসেন, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আসিরুল ইসলাম সেলিম, সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর মন্টু, বিএনপি নেতা সজিবুল হক মালিক, আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর