১৫ জুলাই, ২০২৪ ২০:২৫

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন গোলাবাড়ি নামক স্থানে পরিবহন ও সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে।স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

সোমবার দুপুরে মধুপুর গোলাবাড়ি বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে রাইচ মিলের সাথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত আনোয়ার হোসেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার ঘৌহাতলী গ্রামের হাজী শুকুর মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী শাহানা পারভীন জানান, সকাল সাড়ে দশটার দিকে আমার বাবার বাড়ি থেকে আমার স্বামী, ছোট বোন ও বোনের ৭বছরের ছেলেকে নিয়ে সিএনজি দিয়ে স্বামীর বাড়ি মির্জাপুরে রওনা হই। পথিমধ্যে গোলাবাড়ি নামক স্থানে আসার আগে মধুপুর থেকে ছেড়ে আসা পরিবহন আমাদের সিএনজির সাথে মুখোমুখি লাগিয়ে দেয়।
তিনি আরও জানান, মুখোমুখি সংঘর্ষের সময় আমার স্বামী সিএনজি থেকে রাস্তায় ছিটকে পড়লে ঘাতক বাসটি তার উপর দিয়ে চালিয়ে চলে যায়। এঘটনায় এলাকাবাসী রাস্তা অবরোধ করে বারবার সড়ক দুর্ঘটনার জন্য দায়ী বিনিময় গাড়ি বন্ধের দাবী জানান।

এ বিষয়ে মধুপুর থানার এসআই রেজাউল করিম জানান, ঘটনা জানার পরপরই আমি ঘটনাস্থলে এসে উপস্থিত হই এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘাতক বাসটি ভাইঘাট এলাকায় আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর