১৬ জুলাই, ২০২৪ ০২:২৬

হবিগঞ্জে বাস চাপায় স্কুলছাত্র নিহত

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জে বাস চাপায় স্কুলছাত্র নিহত

হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কের তিতারকোণা নামক স্থানে একটি বাস চাপায় বাইসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোণা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোণা গ্রামের কবির মিয়ার কিশোর ছেলে স্কুলছাত্র মো. কামরুল আহমেদ সিজান (১৩) বাইসাইকেল নিয়ে মহাসড়কের তিতারকোণায় দাঁড়িয়ে ছিলেন। এক পর্যায়ে সিলেট থেকে চেড়ে আসা ঢাকাগামী ঘাতক বাসটি রাস্তার উল্টো দিকে গিয়ে সিজানকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পথচারী লোকজন ধাওয়া করে চালকসহ বাসটিকে আটক করে।

পরে উত্তেজিত জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। এসময় মহাসড়কে দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে তাৎক্ষণিক বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এ বিষয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের জানান, ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষণিক সেখানে গিয়ে পরিস্থিতি শান্ত করি। পরে যান চলাচল স্বাভাবিক হয়। আটককৃত চালক ও গাড়িটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। 

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর