১৬ জুলাই, ২০২৪ ১২:৪৩

গাজীপুরে বিলে নৌকাডুবি: মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ ছেলে

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে বিলে নৌকাডুবি: মায়ের লাশ উদ্ধার, নিখোঁজ ছেলে

গাজীপুরের কালিয়াকৈরে বিলের পানিতে নৌকা ডুবে মা ও ছেলে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে মা সাদিয়া আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। ভাউমান টালাবহ এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- কালিয়াকৈর উপজেলার ভাউমান টালাবহ এলাকার সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (২২) ও তার তিন বছরের ছেলে আব্দুল্লাহ আলভি।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সাদিয়া, তার প্রবাসী স্বামী হাবিবুর রহমান, ছেলে আব্দুল্লাহ আলভি এবং দাদা-দাদীসহ সোমবার বিকেলে পাশের বিলের পানিতে নৌকাভ্রমণে যান। বিকেল ৬টার দিকে নৌকাটি টালাবহ থেকে ভাউমান এলাকায় একটি ব্রিজের কাছে পৌঁছালে স্রোতের কারণে ডুবে যায়। স্থানীয়রা নৌকায় থাকা পাঁচজনের মধ্যে তিনজনকে উদ্ধার করতে পারলেও সাদিয়া ও তার ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করা সম্ভব হয়নি।

মঙ্গলবার সকাল ১১টায় ডুবুরি দল সাদিয়া আক্তারের লাশ উদ্ধার করে। খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিম আজাদ ও ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিম আজাদ বলেন, গতকাল বিকালে নৌকা ডুবে মা-ছেলে নিখোঁজ হয়। আজ সকালে সাদিয়া আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার রায়হান চৌধুরী জানান, মা ও ছেলে নিখোঁজের ঘটনা ঘটে গতকাল। আজ সকাল ১১টায় সাদিয়া আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ছেলে আব্দুল্লাহ আলভির লাশ এখনও উদ্ধার হয়নি। ডুবুরি দল কাজ চালিয়ে যাচ্ছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর