১৬ জুলাই, ২০২৪ ১৬:৪৭

নাফ নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

নাফ নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে টানা জালে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ মো. একরাম (১৭) নামে কিশোরের মৃতদেহ ১৯ ঘণ্টা পর নাফ নদীর মিস্ত্রী পাড়া ঘাট এলাকা থেকে উদ্ধার করেছে স্বজনরা। খোঁজাখুজির এক পর্যায়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ কিশোর ওই এলাকার আব্দুস শুক্কুরের ছেলে।

সোমবার বিকেলে ১০/১২ জন জেলে মিস্ত্রি পাড়া ঘাটের কাছে শামসুল আলমের মালিকানাধীন টানা জাল নিয়ে নাফ নদীতে মাছ শিকারে যায়। এসময় স্রোতের টানে সালমান নামে অপর একজন কিশোর ভেসে যাওয়ার সময় তাকে উদ্ধার করতে গিয়ে একরাম ডুবে যায়। পরে সালমানকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হলেও একরাম কে খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় লোকজন রাত ১০টা পর্যন্ত খোঁজাখুজি করলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, দুর্ঘটনাবশত ঘটনাটি ঘটে গেছে। এ ব্যাপারে পরিবারের কোন অভিযোগ নেই। এদিকে সাগরে ৬৫ দিন মাছ ধরার নিষেধাজ্ঞা চললেও এসময় তারা কিভাবে মাছ শিকারে গেল তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। টানা জালের মালিক শামসুল আলম পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর