১৬ জুলাই, ২০২৪ ২০:০১

নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের মহাসড়ক অবরোধ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের মহাসড়ক অবরোধ

নরসিংদীতে কোটা আন্দোলনকারীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে। এসময় তারা মহাসড়কে অগ্নিসংযোগ ও ব্যারিকেড দিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় ঢাকা সিলেট মহাসড়কের জেলখানার মোড়ে তারা অবস্থান নিয়ে ঢাকার সাথে সিলেটের যানচলাচল বন্ধ করে দেয়। এরআগে দুপুর সাড়ে তিনটায় কোটা আন্দোলনকারীরা ঢাকা-সিলেট মহাসড়কের জেলখানার মোড়ে জড়ো হতে চাইলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ছাত্রলীগ ও কোঠা আন্দোলনকারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই সময় বেশ কয়েক জন আহত হয়।

পরে বিকেল সাড়ে চারটার দিকে শত শত কোটা আন্দোলনকারীরা একত্রিত হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে মহাসড়কের জেলখানার মোড়ে অবস্থান নেয়। এসময় তারা বিভিন্ন প্লোকার্ড প্রদর্শন করে স্লোগান দিতে থাকে। তারা মহাসড়কে অগ্নিসংযোগ করে যানচলাচল বন্ধ করে দেয়।  

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষের যানমালে নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব। শিক্ষার্থীদের বুঝিয়ে শুনিয়ে ঠান্ডা করার চেষ্টা করছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর