১৬ জুলাই, ২০২৪ ২১:১৭

চরভদ্রাসনে মৎস্যজীবীর রহস্যজনক মৃত্যু

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি:

চরভদ্রাসনে মৎস্যজীবীর রহস্যজনক মৃত্যু

ফরিদপুরের চরভদ্রাসনে শওকত মৃধা (৪৬) নামে এক মৎস্যজীবীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। মৃতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুরে প্রেরণ করেছে থানা পুলিশ।

শওকতের স্ত্রী জোসনা মৃধা (৩৭) বলেন, তার ছেলে স্বাধীন এর কাজে না যাওয়াকে কেন্দ্র করে বাড়ির সকলকে রাগারাগি করেন এবং তাকে (জোসনা) মারধর করেন তার স্বামী শওকত। এ সময় তিনি ঘর থেকে বেরিয়ে যান। পরে তার মেয়ের ডাকাডাকিতে ঘরে গিয়ে দেখেন তার স্বামী অচেতন অবস্থায় পড়ে আছেন। পরবর্তীতে তাকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জোসনা আরো বলেন, কয়েকদিন যাবত তার স্বামীর বুকে ব্যথা ছিল। জোসনাকে মারধোর করার পর মেয়ের কাছে ওষুধ চেয়ে খান শওকত ।
চিকিৎসক ননীগোপাল হালদার বলেন, শওকতকে তারা মৃত অবস্থায় পেয়েছেন এ সময় তার মাথার পিছনে আঘাতের চিহ্ন দেখতে পান এবং তারা  পুলিশকে বিষয়টি অবগত করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, শওকতের মৃত্যুর বিষয়ে নিশ্চিত হতে লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর