শিরোনাম
১৭ জুলাই, ২০২৪ ১৫:৪৪

মুন্সীগঞ্জে কোটা আন্দোলনকারীদের সাথে সংঘর্ষ পুলিশসহ আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে কোটা আন্দোলনকারীদের সাথে সংঘর্ষ পুলিশসহ আহত ১০

মুন্সীগঞ্জে পৃথকস্থানে কোটা সংস্কার দাবিতে বিক্ষোভকারীদের সাথে সংঘর্ষে 
অতিরিক্ত পুলিশ সুপারসহ ১০ জন আহত হয়েছে। বুধবার সকালে জেলার লৌহজং উপজেলার পদ্মা উত্তর থানা এলাকায় পুলিশের সাথে সংঘর্ষ ও মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেট চত্ত্বরে ছাত্রলীগের সাথে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় স্থানে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। তবে আহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। 

জানা গেছে, কোটা সংস্কার ও ছাত্র সমাজের উপর হামলা ও নিহতদের বিচার এবং প্রতিবাদ জানিয়ে সকালে পদ্মা উত্তর থানা এলাকায় বিক্ষোভ সমাবেশ করে ছাত্র সমাজ। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে কোটা সংস্কার দাবিকারীরা৷ এ সময় কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। এতে ইটপাটকেলের আঘাতে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল সরকারসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ করে উত্তর থানায় ভঙচুর চালায় কোটা সংস্কার দাবিকারীরা। এদিকে একই দাবিতে দুপুর ১২টার দিকে শহরের সুপার মার্কেট এলাকায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভকালে ছাত্রলীগের ধাওয়ায় তা ছত্রবঙ্গ হয়ে যায়। এ সময় কমপক্ষে ৫ জন আহত হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

লৌহজং-শ্রীনগরের অতিরিক্ত পুলিশ সুপার এএসপি সার্কেল তোফায়েল সরকার বলেন, কোটা সংস্কার দাবিকারীরা পদ্মা  উত্তর থানায় এলাকায় অবস্থান নিয়ে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে অবরোধের চেষ্টা কালে তাদের বুঝিয়ে সড়ক থেকে নেমে যেতে বললে তারা পুলিশের উপর চড়াও হয়ে ইটপাটকেল নিক্ষেপ করে এতে আমিসহ কয়েকজন আহত হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর