শিরোনাম
১৭ জুলাই, ২০২৪ ১৫:৪৭

বান্দরবানে অস্ত্রের ভয় দেখিয়ে এক ব্যক্তিকে অপহরণ

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে অস্ত্রের ভয় দেখিয়ে এক ব্যক্তিকে অপহরণ

বান্দরবানে অস্ত্রের ভয় দেখিয়ে মংটিং মারমা (৩৮) নামে এক ব্যক্তিকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের গনেশ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অপহরণ বিষয়ে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, বুধবার দুপুর পর্যন্ত অপহৃত পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করা না হলেও আমাদের পক্ষ থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। তবে কে বা কারা অপহরণ করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি- বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী।

সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা জানান, গনেশপাড়া এলাকায় নির্মাণাধীন রিসোর্টের দায়িত্বে ছিলেন মংটিং মারমা। মঙ্গলবার দায়িত্বরত অবস্থায় ৪/৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অস্ত্র উঁচিয়ে মংটিং মারমাকে অপহরণ করে অজ্ঞাত স্থানের উদ্দেশ্যে নিয়ে যায়।
তিনি জানান, স্থানীয়রা দলবদ্ধভাবে আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজ করেও মংটিং মারমার সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, আঞ্চলিক বিভিন্ন সশস্ত্র গ্রুপের পক্ষ থেকে চাঁদার জন্য তাকে অপহরণ করা হতে পারে। অপহৃত মংটিং মারমা উপজেলার সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াই চিং চৌধুরীর ছেলে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর