শিরোনাম
১৭ জুলাই, ২০২৪ ১৬:৫৩

ঘোড়াঘাটে মানব কঙ্কালের হাড়-গোড়সহ আটক ৩

দিনাজপুর প্রতিনিধি:

ঘোড়াঘাটে মানব কঙ্কালের হাড়-গোড়সহ আটক ৩

দিনাজপুরের ঘোড়াঘাটে কবর থেকে চুরি হওয়া মানব কঙ্কালের হাড়-গোড়সহ তিন চোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ঘোড়াঘাট থানার ওসি মো.আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে একটি পুলিশের দল অভিযান চালিয়ে ঘোড়াঘাটের নূরজাহানপুর এলাকা থেকে তাদের আটক করে।

আটকের পর তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী নুরজাহানপুর এলাকার কবরস্থানের পার্শ্ববর্তী  ঘাসের জমি থেকে চারটি কঙ্কালের হাড় গোড় উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা  হলেন, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিসামতপুর চেরেন্দা গ্রামের মো. গোলাম মোস্তফা (৩১),একই উপজেলার গোবিন্দ নগর নুনতলা গ্রামের মো. জহুরুল(৪৫), রাজশাহী জেলার বাঘা উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের লাল মিয়া(৪২)।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর কবরস্থান থেকে চারটি কঙ্কালের হাড়-গোড় চুরি হয়েছে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে তাদেরকে সন্দেহজনকভাবে আটক করি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী কঙ্কালের হার-গোড় উদ্ধার করি। তারা স্বীকারোক্তি দেন, প্রতিটি কঙ্কাল ৮ হাজার টাকা দরে দীর্ঘদিন থেকে অন্যত্র বিক্রি করে আসছেন।

 


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর