শিরোনাম
১৭ জুলাই, ২০২৪ ১৭:৩৪

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি, ছাত্রদলের মিছিল

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি, ছাত্রদলের মিছিল

দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা ঠেকাতে লক্ষ্মীপুরে মোটরসাইকেল শোডাউন ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্ট অবস্থান কর্মসূচি ও প্রধান সড়কে মোটরসাইকেল শোডাউন দেয় তারা। 

এসময় বাগবাড়ী থেকে শুরু হওয়া মোটরসাইকেলে শোডাউনটি ঝুমুর, দক্ষিণ তেমুহনী, উত্তর তেমুহনী এলাকা প্রদক্ষিণ করে ইলিশ চত্বরে এসে শেষ হয়। পরে অবস্থান কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জসীম উদ্দিন, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটওয়ারী প্রমুখ।

এদিকে বৈষম্যমূলক কোটাব্যবস্থা সংস্কারের যৌক্তিক দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। এসময় কোটা আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয় নেতাকর্মীরা। বেলা ১১টার দিকে জেলা ছাত্রদলের উদ্যোগে বিএনপির যুগ্ম-মহাসচিব এ্যানির লক্ষ্মীপুরের পুরাতন গোহাটা এলাকার বাসভবন থেকে মিছিলটি শুরু হয়। পরে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোডাউন রোড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় নেতাকর্মীরা। 
জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন শিমুল, আব্দুল্লাহ আল খালেদ, সোহেল আদনান, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের আহবায়ক আবুল বারাকাত সৌরভ, ছাত্রদল নেতা আব্দুল আজিজ মিশু, হাছিবুর রহমান অভি ও মাইনুল হাসান শাওনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর