১৮ জুলাই, ২০২৪ ১৭:১২

মৌলভীবাজারে জেলা জামায়াতের আমির গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে জেলা জামায়াতের আমির গ্রেফতার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মৌলভীবাজার জেলা আমির ইঞ্জিনিয়ার শাহেদ আলিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে মৌলভীবাজার শহরের মুসলিম কোয়ার্টার এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

মৌলভীবাজার মডেল (সদর) থানার অফিসার ইনচার্জ এ কে এম নজরুল ইসলাম জানান, দেশব্যাপী চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিল জামায়াতের নেতৃবৃন্দ। তারা সম্প্রতি ভারতের সাথে বাংলাদেশ সরকারের বিভিন্ন চুক্তি বাতিলের দাবির অজুহাতে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সম্পদের ক্ষতিসাধন করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য গোপন বৈঠক করছিল।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা জামাতের আমিরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আটককৃত ব্যক্তিসহ কয়েকজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু করা হয়েছে। বিকালে গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা আব্দুর রহমান ও জেলা সেক্রেটারি মো. ইয়ামীর আলী বিবৃতিতে জানান, আমাদের জেলা আমিরের বিরুদ্ধে কোনো মামলা নেই। অথচ অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে গভীর রাতে নিজস্ব বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এই ভিত্তিহীন মামলা দেওয়ার তীব্র নিন্দা জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর