২৪ জুলাই, ২০২৪ ১৭:০৪

মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে হত্যা, একজন আটক

অনলাইন ডেস্ক

মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে হত্যা, একজন আটক

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে ইমরান হোসেন নামে এক তরুণ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ইমরান (২২) উপজেলার ডাউকি ইউনিয়নের বকসিপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে। তাকে হত্যার ঘটনায় ইব্রাহিম নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইমরান পেশায় টাইলস মিস্ত্রি ছিলেন। পাশাপাশি মাদক কারবারে জড়িত ছিলেন। এ কাজে তার সহযোগী ছিলেন একই এলাকার ইব্রাহিম ও ঝন্টু। মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে সপ্তাহখানেক আগে ইমরানের সঙ্গে ঝন্টুর বিরোধ সৃষ্টি হয়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ইব্রাহিম মোবাইল ফোনে ইমরানকে বাড়ি থেকে ডেকে আনেন। তারা দু’জন বকসিপুর গাঙপাড়া এলাকায় পৌঁছলে ঝন্টু ছুরিকাঘাতে ইমরানকে গুরুতর আহত করেন। পরে এলাকাবাসী উদ্ধার করে ইমরানকে হারদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলামের ভাষ্য, মাদক বিক্রির অর্থ ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরেই সহযোগীদের হাতে পরিকল্পিতভাবে খুন হয়েছেন ইমরান। তবে ইমরানের বাবা মনিরুল ইসলাম দাবি করেন, তার ছেলে মাদক কারবারে জড়িত ছিল না। তার ছেলেকে হত্যা করে তার বিরুদ্ধে মাদক কারবারে জড়িত থাকার প্রচারণা চালানো হচ্ছে। ইমরানের দেড় মাস বয়সী একটি মেয়ে রয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান গণমাধ্যমে বলেন, ইমরান নামে এক তরুণকে খুনের ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে হত্যা রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর