২৪ জুলাই, ২০২৪ ২০:৪১

পটুয়াখালীতে দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার

পটুয়াখালীতে অবসরপ্রাপ্ত শিক্ষক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিন বহালগাছিয়া এলাকায় নিজ বসতঘরে ওই দম্পতির লাশ পাওয়া যায় বলে জানায় পুলিশ। ঘটনাস্থলে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা তদন্ত করছেন। 

সিআইডির এক্সপার্ট টিমের সদস্যরা সুরতহাল করছেন। নিহত অবসরপ্রাপ্ত শিক্ষক আশ্রাফ আলী (৭৭) কলাপাড়া উপজেলার খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সাধারন শিক্ষক ছিলেন। তার স্ত্রী হোসনেয়ারা লাইলি (৭০)। ওই দম্পতির এক ছেলে ও দুই মেয়ে। চাকরির সুবাদে তার ছেলে হিমু ঢাকায় থাকেন।
জমি জমা নিয়ে বিরোধের জেরে বাবা মাকে খুন করা হতে পারে বলে উপস্থিত সাংবাদিকদের জানান তার মেয়ে রেখা বেগম (৪৭)।  

পুলিশ জানায়, অবসরপ্রাপ্ত শিক্ষক আশ্রাফ আলী তার দেয়াল ঘেরা বাড়ীতে স্বামী আর স্ত্রী দুজনেই বসবাস করতেন। ধারনা করা হচ্ছে গত তিন/চার দিন পূর্বে ওই দম্পতিকে হত্যা করা হয়েছে। বসতঘরে বিছানার উপর স্ত্রীর লাশ ও আশ্রাফ আলীর লাশ খাটের পাশে মেঝেতে পরা অবস্থায় পাওয়া গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। 

পটুয়াখালীর পুলিশ সুপার মো. আব্দুস ছালাম জানান, দু’জনের মৃত্যুই অস্বাভাবিক। অর্ধগলিত অবস্থায় পাওয়া দু’জনের মরদেহ তিন থেকে চার দিন পূর্বে তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। মৃত্যু বা হত্যার কারণ তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না জানিয়ে পুলিশ সুপার বলেন, তদন্ত করে জড়িতদের বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর