২৪ জুলাই, ২০২৪ ২১:৫৭

নাটোরে ৮ মামলায় গ্রেফতার ৭১

নাটোর প্রতিনিধি:

নাটোরে ৮ মামলায় গ্রেফতার ৭১

কোটাবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা, নাশকতা ও সংঘর্ষের অভিযোগে নাটোরের বিভিন্ন থানায় ৮ মামলায় ৭১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতার ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম।

জানা গেছে, কোটা আন্দোলনকে কেন্দ্র করে দায়ের করা বিভিন্ন মামলায় গত ১৮ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত জেলার বিএনপি, জামায়াত ও শিবিরের নেতাকর্মীদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মীর সাজেদুল ইসলাম, জেলা শ্রমিক দলের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, লালপুর উপজেলা ছাত্রদলের সভাপতি হাসান আলী, উপজেলার কদিমচিলান ইউনিয়ন জামায়াতের আমীর সাহাবুল ইসলাম রয়েছেন। 

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদ বলেন, আন্দোলন করেছে সাধারণ শিক্ষার্থীরা, সেখানে ভিডিও ফুটেজ আছে। একটা বিএনপি নেতাকেও কেউ দেখাতে পারবে না। 

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, কোটা আন্দোলনকে কেন্দ্র করে নাশকতার ঘটনায় জেলার বিভিন্ন থানায় ৮ মামলায় এখন পর্যন্ত পুলিশ ৭১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নাটোরের আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী সার্বক্ষণিক মাঠে কাজ করছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর