২৭ জুলাই, ২০২৪ ১৬:৪৪

বগুড়ায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়ায় খেটে খাওয়া দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বরে দেড় হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও আলু বিতরণ করা হয়।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শুভাশীষ পোদ্দার লিটন। এসময় লিটন বলেন, দেশের খেটে খাওয়া দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে সদর উপজেলার ১১টি ইউনিয়নের দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, নিশিন্দারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার, নুনগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল, ফাঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান, শেখেরকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিম, শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক রুমি প্রমুখ।

উপজেলা প্রশাসন জানায়, দেড় হাজার পরিবারের প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর