২৭ জুলাই, ২০২৪ ২০:৫০

বান্দরবানে ‘কেএনএফ’ সংশ্লিষ্টতায় আরো ৩ জন গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে ‘কেএনএফ’ সংশ্লিষ্টতায় আরো ৩ জন গ্রেফতার

প্রতীকী ছবি

বান্দরবানের থানচিতে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনীর অভিযানে ‘কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’ সংশ্লিষ্টতায় আরো ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৭ জুলাই) সকালে আসামি জাবেল বম (২৩), লালমুন লিয়ান বম (৪২) ও ভানলাল চম বমকে (৩০) থানচি থানা পুলিশের কাছে হস্তান্তর করেন সেনাবাহিনীর বাকলাই পাড়া ক্যাম্পের মেজর মহিবুল্লাহ সাদী। তারা সবাই থানচি উপজেলার সিম্পলাম্পি পাড়ার বাসিন্দা। বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আসামিদেরকে গত ৩ এপ্রিল দুপুরে থানচির সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি ও ক্যাশ কাউন্টার থেকে টাকা লুটের মামলায় (মামলা নং: ২, তারিখ: ০৫/০৪/২০২৪) গ্রেফতার দেখানো হয়। পরে আসামিদেরকে শনিবার দুপুরে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দা সুরাইয়া আকতারের এজলাসে হাজির করা হয়। প্রাথমিক শুনানী শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, রুমা ও থানচির ৩টি ব্যাংকে ডাকাতি, অস্ত্র লুট, ব্যাংক ম্যানেজারকে অপহরণ, ক্যাশ কাউন্টার থেকে টাকা লুট এবং ‘কেএনএফ’ সংশ্লিষ্টতায় এ পর্যন্ত ১১৯ জনকে গ্রেফতার করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর