২৮ জুলাই, ২০২৪ ০৯:০৩

নরসিংদী কারাগার থেকে পালানো আসামি নবী হোসেন গ্রেফতার

অনলাইন ডেস্ক

নরসিংদী কারাগার থেকে পালানো আসামি নবী হোসেন গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে নরসিংদী জেলা কারাগার থেকে পালানো আসামি নবী হোসেনকে (৪৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প।

গ্রেফতার আসামি নবী হোসেন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার লক্ষ্মীপুর এলাকার শাহাবুদ্দিনের ছেলে। তিনি ২০০৮ সালের নরসিংদী জেলার বেলাবো উপজেলার বারৈচা হাইওয়ে সড়কে বাস ডাকাতি মামলায় আসামি হয়ে নরসিংদী জেলা কারাগারে বন্দি ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ জুলাই নরসিংদী জেলা কারাগারে হামলার ঘটনায় ৮২৬ জন বন্দি পালিয়ে যান। এর মধ্যে আসামি নবী হোসেন নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে হেঁটে ইটাখোলা বাসস্ট্যান্ডে আসেন। পরে সিএনজিচালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার লক্ষ্মীপুর এলাকার নিজ বাড়িতে এসে আত্মগোপন করেন। আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় র‌্যাব তাদের শনাক্তকরণ ও গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে এবং কিশোরগঞ্জের ভৈরব উপজেলার লক্ষ্মীপুর এলাকায় আসামি নবী হোসেনের অবস্থান নিশ্চিত করা হয়। এরই পরিপ্রেক্ষিতে শনিবার (২৭ জুলাই) সকাল ৬টার দিকে সেখানে অবস্থানরত আসামি নবী হোসেনের নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের অভিযানিক দল। অভিযানে পালিয়ে আসা আসামি নবী হোসেনকে গ্রেফতার করা হয়।  

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মো. শহিদুল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামি নবী হোসেনের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নরসিংদী জেলার বেলাবো থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর