২৮ জুলাই, ২০২৪ ১৩:১৭

রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

দুষ্কৃতিকারী কর্তৃক ছাত্র, পুলিশ ও সাংবাদিক হত্যাসহ রাষ্ট্রীয় সম্পত্তি বিনষ্টকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। 

আজ রবিবার সকাল ১০টায় রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের সামনে সংগঠনটির উদ্যোগে আয়োজিত মানববন্ধনে আইনজীবী ও গণমাধ্যমকর্মীরা বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে ঘণ্টাব্যাপী এই সংহতি প্রকাশ করেন। এ মানববন্ধনে একাত্বতা প্রকাশ করেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। 

রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। এসময় রাঙামাটি নারী ও শিশু নির্যাতন ট্টাইব্যুনালের রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবী এ্যাভোকেট মো. সাইফুল ইসলাম অভি, এ্যাডভোকেট তোষণ চাকমা, এ্যাডভোকেট দর্শন চাকমা, এ্যাডভোকেট রাজীব চাকমা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, যারা রাষ্ট্রবিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ড করে ছাত্র, পুলিশ ও সাংবাদিক হত্যাসহ রাষ্ট্রীয় সম্পত্তি বিনষ্ট করেছে তাদের বিচার এখন সময়ের দাবি।  রাষ্ট্রের ক্ষতিকারী কখনো কারো মঙ্গল বয়ে আনা সম্ভব না।  

অবিলম্বে রাষ্ট্রের সম্পদ ও ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে সংঘটিত অপরাধসমূহকে চিহ্নিত করে যারা সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল তাদের দ্রুত আইনের আওতায় এনে বিচার নিশ্চিক করার জোর দাবি জানান তিনি। এসময় রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি মো. রফিকুল ইসলাম ৬টি দাবি উপস্থাপন করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর