২৮ জুলাই, ২০২৪ ১৬:৩৬

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভাঙ্গায় বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নার্গিস খাতুন (৩৩) ঘটনাস্থলে নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা পৌরসভার নওয়াপাড়া মহল্লায় রবিবার বেলা ১১টার দিকে। নার্গিস খাতুন ভাঙ্গা পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠকর্মী হিসেবে কর্মরত। তিনি ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের মানিকদহ গ্রামের মো. হাসমত আলীর স্ত্রী। 

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, নার্গিস খাতুন বাড়ি থেকে ইজিবাইকে করে ভাঙ্গা উপজেলা সদরে তার অফিসে আসছিলেন। ভাঙ্গা পৌরসভার নওয়াপাড়া নামক স্থানে আসলে নড়াইলের কালিয়া থেকে ঢাকার গাবতলীগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা ইজিবাইকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রোজিনা বেগমের মৃত্যু হয়। গুরুতর আহত ইজিবাইকের অপর দুই যাত্রীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অপরদিকে রবিবার সকাল সোয়া আটটার দিকে একই মহাসড়কের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মানিকনগর নামক স্থানে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মাহিন্দ্র যাত্রী জাহিদ মোল্লা (২৩) এর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। জাহিদ মোল্লা মাদারীপুর জেলার শিবচর উপজেলার হাজীপুর গ্রামের আশরাফ মোল্লার ছেলে। তিনি ভাঙ্গা থেকে মাহিন্দ্রযোগে ফরিদপুর যাচ্ছিলেন। 

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, ইজিবাইককে ধাক্কা দেওয়া পরিবহনকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর