শিরোনাম
২৮ জুলাই, ২০২৪ ১৭:৪৩

রাজবাড়ীতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগ

মো. আলাউদ্দীন শেখ

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য মো. আলাউদ্দীন শেখকে (৬২) বৈদ্যুতিক শক দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে চন্দনী ইউনিয়নের আজুগাড়া গ্রামের আওয়ামী লীগ নেতার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলাউদ্দীন শেখ স্ত্রী আঞ্জুমান আরাকে (৫৩) নিয়ে আজুগারা গ্রামে বসবাস করেন। পরিবারের অন্য সদস্যরা রাজবাড়ী ভাড়া বাসায় থাকেন। আলাউদ্দীনের ঘরের পাশের খুঁটি থেকে বিভিন্ন বাড়িতে বৈদ্যুতিক সংযোগ দেওয়া হয়েছে। রাতে সন্ত্রাসীরা বৈদ্যুতিক লাইনের তার ছিদ্র করে একটি বাঁশের লাঠির সাথে যুক্ত করেন। লাঠিযুক্ত তার দিয়ে আলাউদ্দীনকে হত্যাচেষ্টার জন্য পায়ে শক দেন। হঠাৎ বিদ্যুৎ চলে গেলে প্রাণে বেঁচে যায় সে। পরে লাঠি দিয়ে বেশ কয়েকবার আঘাত করা হয়। এতে তিনি হাতে ও পেটে আঘাতপ্রাপ্ত হন। প্রাথমিকভাবে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব জানান, আমাদের ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলাউদ্দীন। তিনি অত্যন্ত ভালো মানুষ। কৃষিকাজ ও হাঁস-মুরগির খামার করে জীবিকা নির্বাহ করেন। তাকে হত্যাচেষ্টা করা হয়েছে। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

আলাউদ্দীন শেখ বলেন, আমাকে হত্যার চেষ্টা করা হয়েছে। আমি কথা বলতে পারছি না।

রাজবাড়ী সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, বিষয়টি নিয়ে রাজবাড়ী সদর থানা পুলিশ তদন্ত করছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর