২৯ জুলাই, ২০২৪ ১২:১৩

সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

অনলাইন ডেস্ক

সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচর উপজেলায় সাপের কামড়ে তানিয়া নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার রাতে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের উত্তর বাঁশকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত তানিয়া ওই এলাকার সৌদিপ্রবাসী দিলু মল্লিকের স্ত্রী। তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

জানা যায়, রাত ৮টার দিকে ঘরের দরজা খুলে বাইরে বের হচ্ছিলেন তানিয়া। এ সময় দরজার সিঁড়িতে পা ফেলতেই তাকে বিষধর সাপ কামড় দেয়। তার চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় এক ওঝার কাছে নিয়ে যায়। পরে তানিয়ার অবস্থার আরও অবনতি হলে তাকে রাত পৌনে ১০টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মৃতের শ্বশুর জহির উদ্দিন মল্লিক গণমাধ্যমে বলেন, আমি বাড়ি ছিলাম না। শুনে বাড়িতে যাই। তারপর আক্রান্ত স্থানে রশি দিয়ে বেঁধে ওঝার কাছে নিয়ে যাই। পরে ওঝা বিষ নামিয়ে বলেন বিষ নেমে গেছে। তারপরও যদি আপনাদের সন্দেহ হয় তাহলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে আসার পর তার মৃত্যু হয়। আমার পুত্রবধূ অন্তঃসত্ত্বা ছিলেন। আমার নাতিটা এতিম হয়ে গেল।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আজিজুল হক খান গণমাধ্যমে বলেন, রোগীকে রাত ৯টা ৪৫ মিনিটে এখানে নিয়ে আসে। পরে আমরা পরীক্ষা-নিরীক্ষা করতে না করতেই ৯টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর