২৯ জুলাই, ২০২৪ ১৩:৪১

রাজবাড়ীতে ফেনসিডিলসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

রাজবাড়ীতে ফেনসিডিলসহ গ্রেফতার ২

রাজবাড়ীতে ২০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন– খোকন শেখ (৪০) ও মো. রাজু আহম্মেদ শিকদার (২৮)।

রবিবার রাতে রাজবাড়ী সদর থানার গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া জেলা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে কারবারিসহ মাদক জব্দ করে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি দল। এসময় তাদের নিকট থেকে দুটি মোবাইল ফোন ও নগদ সাত হাজার আটশ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুরের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, রবিবার রাতে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া জেলা হতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালানো হয়। অভিযানে আনুমানিক ছয় লাখ টাকা মূল্যমানের ২০০ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুই আসামির প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তিনি জানান, তারা দুজন পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত খোকন শেখের বিরুদ্ধে ঢাকার নবাবগঞ্জ ও কুষ্টিয়া জেলার সদর থানায় দুটি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

সর্বশেষ খবর