৩০ জুলাই, ২০২৪ ১৯:১৬

রামগতিতে সালিসি বৈঠকে হামলায় বৃদ্ধের মৃত্যু, আটক ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি

রামগতিতে সালিসি বৈঠকে হামলায় বৃদ্ধের মৃত্যু, আটক ৪

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রামগতিতে সালিসি বৈঠকে কথা কাটাকাটি নিয়ে প্রতিপক্ষের হামলায় নুর নবী মাস্টার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে আরও পাঁচজন আহত হয়েছেন। 

মঙ্গলবার দুপুরে উপজেলার রামদয়াল বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- নেজামুল হক, নুর উদ্দিন, সোহেল ও শিপন।

মৃত নুর নবী উপজেলার চরমেহের এলাকার মৃত মাহফুজুল হকের ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আহতরা হলেন- নিহত নুর নবীর ছেলে রিয়াজ, তামিম, ভাতিজা তারেক, নাঈমুর রহমান মজনু ও আবদুল ওয়ারেছ। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চার দিন আগে দুপুরে নুর নবীর নাতি মঞ্জুর হোসেন তার স্ত্রীকে নিয়ে রিকশাযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় একই এলাকার আলাউদ্দিনের ছেলে শাহদাত হোসেন তাদের উত্যক্ত ও কটুক্তি করে। এর জের ধরে ওইদিন রাতে শাহাদাতকে মারধর করে মঞ্জুরসহ অন্যরা। এ নিয়ে মঙ্গলবার দুপুরে রামদয়াল বাজারে আবদুল মতিন মাস্টারের ঘরে এক সালিসি বৈঠক হয়। এসময় কথাকাটির একপর্যায়ে শাহদাত ও মামুনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এতে নুর নবী ঘটনাস্থলে মারা যান। আহত হন আরও পাঁচজন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে, সন্দেহভাজন হিসেবে আরও দু’জনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর