৩০ জুলাই, ২০২৪ ২০:২৬

নোয়াখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মতবিনিময় সভা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মতবিনিময় সভা

"ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মাট বাংলাদেশ” এ প্রতিপাদ্য নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ পালন উপলক্ষে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে নোয়াখালীতে অংশীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময় বক্তারা পৌর বাজারের মৎস্য ব্যবসায়ীদের অব্যবস্থাপনা নিরসনের লক্ষ্যে এবং পরিবেশ সম্মত করে গড়ে তোলার আহবান জানান।  

মঙ্গলবার দুপুরে জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বেজেলা মৎস্য দপ্তরের আয়োজনে জেলা মৎস্য ভবন কার্যালয়ে সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগসহ মৎস্য উৎপাদনকারী, ব্যবসায়ী ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট অংশীজনরা উপস্থিত ছিলেন। 

এ সময় জেলা মৎস্য কর্মকর্তা জানান, জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে আজ ৩০ জুলাই থেকে আগামী ৫ জুলাই পর্যন্ত ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। কর্মসূচির মধ্যে উল্লেখ যোগ্য মানুষকে সচেতন করতে মাইকিং, শোভাযাত্রা, আলোচনা সভা, পোনা মাছ অবমুক্তকরণ, মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ, সাফল্য প্রামাণ্য চিত্র প্রদর্শন ও উপকরণ বিতরণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর