৩০ জুলাই, ২০২৪ ২১:৫৩

নোয়াখালীতে বসতঘরে আগুন

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে বসতঘরে আগুন

নোয়াখালীর সুধারামের কালাদরাপের শল্যাডগি গ্রামে মঙ্গলবার ভোর রাতে মোস্তফা কামালের একটি বসতঘর আগুনে পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। এ নিয়ে গত এক মাসে শল্যাডগি ও চুলডগি গ্রামে ৫টি বসতঘর ও ২টি দোকান এবং ২টি মোটরসাইকেল অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা। একই সাথে বখাটেরা চুরি, ডাকাতি ও লুটপাট করছে। এই নিয়ে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী আতঙ্কে রয়েছে। 

মঙ্গলবার ভোর রাতে মোস্তফা কামালের বাড়ির কেয়ার টেকারের বসত ঘরে অগ্নি সংযোগ করে দুর্বৃত্তরা। মাইজদী থেকে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনস্থলে পৌছার আগে ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। প্রায় ৬/৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করেছে ক্ষতিগ্রস্থ মালিক। এর আগে একই গ্রামের এনায়েত উল্যাহ পাঁক ঘরে, ডাক্তার দেলোয়ার হোসেনের ফার্মেসিতে, চুয়ানী বাড়িতে বসত ঘরে, হোসেন কোম্পানীর বাড়িতে ফরহাদের মোটরসাইকেল ও চৌরাস্তায় একটি মোটর সাইকেল অগ্নিসংযোগ করেছে দুবৃর্ত্তরা। এই নিয়ে গত এক মাসে দুই গ্রামে ৫টি বসতঘর ২টি মোটরসাইকেল এবং ২টি দোকানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম সত্যতা স্বীকার করে বলেন, বেশ কয়েকটি বাড়ি ও দোকানে দুবৃত্তরা আগুন দিয়েছে। আমি বিষয়টি প্রশাসনকে জানিয়েছি। 

এ ব্যাপারে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল রনি জানান, বিষয়টি আমি শুনেছি এবং ফায়ার সার্ভিসকে খবর দিয়েছি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে অপরাধীদের ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর